Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

সিটিজেন চার্টার
 

১।টেলিফোন নতুন সংযোগ, স্থানান্তরসেবা: নির্ধারিত ফরমে আবেদন করার মাধ্যমে।

২।ব্রডব্যান্ড(এডিএসএল) সেবা: নির্ধারিত ফরমে আবেদন করার মাধ্যমে।

 

১।নির্ধারিত ফরমে ৩(তিন) কপি আবেদন করতে হবে।

২।বিটিসিএল অফিস থেকে ইস্যু করা ডিমান্ড নোট পরিশোধ করতে হবে।

৩।৩-৭দিনের মধ্যে সংযোগ প্রদান করা হবে।

 

ত্রুটি মেরামতের জন্য ১৭ নম্বরে অভিযোগ জানাতে হবে।সম্ভাব্যক্ষেত্রে ২৪ ঘন্টার মধ্যে ত্রুটি মুক্ত করার ব্যবস্থা নেয়া হবে।

 
http://www.btcl.gov.bd