মেনু নির্বাচন করুন
পাতা

সিটিজেন চার্টার

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানী লিঃ (বিটিসিএল)

সিটিজেন চার্টার

(নাগরিক সনদ)

টেলিযোগাযোগ সেবা পদ্ধতি -

টেলিফোন সংক্রান্ত

                 সেবার ধরণ                                            

  সেবা প্রদানের স্থান

     সেবা প্রদানের সময়সীমা

·টেলিফোন নতুন সংযোগ, পুনঃসংযোগ, স্থানান্তর,নাম/পদবী ও স্বাক্ষর পরিবর্তন

সহকারী ব্যবস্থাপক,টেলিকম,

বিটিসিএল,নরসিংদী’র দপ্তর।

সম্ভাব্য ক্ষেত্রে ২৪ঘন্টার মধ্যে ডিমান্ডনোট জারি, সম্মানিত গ্রাহক কর্তৃক ডিমান্ড নোটের অর্থ পরিশোধের প্রমানপত্র দাখিলের ৪কার্য দিবসের মধ্যে উপদেশনামা জারী। উপদেশনামা জারীর ২দিনের মধ্যে সংযোগ প্রদান (ব্যাংক কর্তৃক অর্থ পরিশোধের প্রমানপত্র সাপেক্ষে)।

·         আই.এস.ডি সুবিধা

সহকারী ব্যবস্থাপক,টেলিকম,

বিটিসিএল,নরসিংদী’র দপ্তর।

যথাযথ আবেদনের ৭কার্য দিবসের মধ্যে

অতিরিক্ত টেলিফোন বিল টেলিফোন Lock/Unlock করণ আই.এস.ডি সুবিধা প্রত্যাহারকরণগ্রাহকের আবেদন সাপেক্ষে সাময়িক বিচ্ছিন্নকরণ/ পুনঃসংযোগকরণ

সহকারী ব্যবস্থাপক,টেলিকম,

বিটিসিএল,নরসিংদী’র দপ্তর।

যথাযথ আবেদনের ২৪ঘন্টার মধ্যে

·         টেলিফোন ত্রুটিমুক্তকরণ

সংশ্লিষ্ট ক্যাম্প অফিসের কনিষ্ঠ সহকারী ব্যবস্থাপক,টেলিকম,বিটিসিএল,নরসিংদী।

সম্ভাব্য ক্ষেত্রে ২৪ঘন্টার মধ্যে

 

টেলিফোন বিল ও রাজস্ব সংক্রান্ত-

               সেবার ধরণ

         সেবা প্রদানের স্থান

                সেবা প্রদানের সময়সীমা

·বিল বকেয়ার কারণে সাময়িক বিচ্ছিন্নকৃত টেলিফোন সচলকরণ

 সংশ্লিষ্ট হিসাবরক্ষণ কর্মকর্তা

(টেলিফোন রাজস্ব)

  পরিশোধিত বিলের কপি প্রদর্শনের দিনই টেলিফোন       সচলকরণ

 

 

 

আরও তথ্যের জন্য যোগাযোগ করুন- www.btcl.gov.bd

প্রধান কর্মাধ্যক্ষ (বৈদেশিক), পরিচালক (আর্ন্তজাতিক/রক্ষণাবেক্ষণ ও চালনা/বেতার)

ঢাকা।

ছবি


সংযুক্তি



Share with :

Facebook Twitter